কুলাউড়ার যুবক কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত

মৌলভীবাজার প্রতিনিধি: কাতারে সড়ক দুর্ঘটনায় আহত হোসাইন আহমেদ জুয়েল (৩০) নামের এক বাংলাদেশি যুবকের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। রবিবার (৯ আগস্ট) সন্ধ্যায় তিনি মারা যান।

দুর্ঘটনায় নিহত জুয়েলের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৌর শহরের জয়পাশা এলাকায়। নিহত জুয়েলের ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বাসিন্দা ও জুয়েলের শ্বশুর, মফস্বল সাংবাদিক ফোরাম কমলগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক, (সিনিয়র সাংবাদিক) জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পারিবার সূত্রে জানা যায়, জুয়েল কাতারের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। ৬ আগস্ট পিকআপ ভ্যান করে কর্মস্থলে যাওয়ার সময় কাতারের আলকুর এলাকায় গাড়ি থেকে সড়কে ছিটকে পরেন। এতে মাথায় গুরুতর আঘাত পান। পরে ওখানকার স্থানীয় একটি হাসপাতালে নেওয়ার পর সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জুয়েলের শ্বশুর জয়নাল আবেদীন জানান, তার মেয়ের জামাতার লাশ দেশে ফিরিয়ে আনার প্রক্রিয়া চলছে। তার মৃত্যুতে পরিবার আত্মীয় স্বজন ও এলাকায় শোকের ছায়া নেমেছে। পরিবার ও স্বজনরা তার লাশের অপেক্ষায় প্রহর গুনছেন।

ফেসবুক কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: