কুলাউড়ার শরীফপুর ইউনিয়নে বাগজুর ওয়েলফেয়ার সোসাইটির কমিটি গঠন

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নে বাগজুর ওয়েলফেয়ার সোসাইটি এর কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

বুধবার২৯ জুলাই দুপুরে কমিটি গঠন উপলক্ষে স্থানীয় একটি স্কুলে আমিনুল হক্ব তশিদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে ফাহাদ চৌধুরী কয়েছ কে সভাপতি ও মইন উদ্দীন সোহানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি জিয়াউল হক্ব মেনন। সহ: সভাপতি বুরহান উদ্দীন, আইয়ুব আলী, মজমিল আলী।

যুগ্ন সাধারন সম্পাদক এহসানুল হক্ব ফেরদৌস, যোবায়েল আহমদ জীবন। সাংগঠনিক সম্পাদক মো: জোবায়ের আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ। অর্থ সম্পাদক আনজব আলী। প্রচার সম্পাদক রেজাউল করিম সাগর। দপ্তর সম্পাদক মোঃ সামসুউদ্দিন আহমদ (তপু)।

সমাজকল্যাণ সম্পাদক হাফিজ মাহমুদুর রহমান মনসুর। ধর্ম সম্পাদক হাফিজ নুরুল হক। ক্রীড়া সম্পাদক ইসমাইল আলী। সাংস্কৃতিক সম্পাদক জহির উদ্দিন। সহ সাংস্কৃতিক সম্পাদক সাইফুর রহমান।

নব নির্বাচিত সভাপতি ফাহাদ চৌধুরী কয়েছ জানান, অসহায় মানুষের পাশে দাড়ানো, বঞ্চিত ও দুস্থ শিক্ষার্থীদের পাশে দাড়ানোসহ এলাকার বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজে জনগনকে উদ্বুদ্ধ করাই ওয়েলফেয়ার সোসাইটির উদ্দেশ্য। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

ফেসবুক কমেন্ট
%d bloggers like this: