দিরাইয়ে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান করলেন ড. জয়া সেন গুপ্তা

আল-হেলাল, সুনামগঞ্জ: বিশ্বমাঝে শেখ হাসিনাই একজন সফল প্রধানমন্ত্রী যিনি করোনা দুর্যোগেও মসজিদের ইমাম মুয়াযযিন থেকে শুরু করে দেশের সকল শ্রেণিপেশার মানুষের পূণর্বাসনে সাহসের সাথে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, ধার্মিক মানুষেরা ভাল থাকলে ধর্মীয় প্রতিষ্ঠান ভাল থাকবে। আর ধর্মীয় প্রতিষ্ঠাণের উন্নয়ন হলে জাতীয় উন্নয়নেও এর প্রভাব পড়বে। আপনারা ইমাম-মুয়াযযিন সাহেবরা মনে রাখবেন, হয়তো এ অনুদান প্রয়োজনের তুলনায় সামান্য হতে পারে কিন্তু এই অনুদানের মধ্যে জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা আছে।

দেশের ইমাম মুয়াযযিন সাহেবদের প্রতি তার শ্রদ্ধাবোধ ও ভালবাসা আছে। তাই আপনারা আমাদের নেত্রীর জন্য দোয়া করবেন যাতে ভিশন-৪১ বাস্তবায়নের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশকে আমরা এগিয়ে নিয়ে যেতে পারি।

সোমবার দুপুরে সুনামগঞ্জের দিরাই উপজেলা গণমিলনায়তন হলে উপজেলা প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশনের যৌথ আয়োজনে উপজেলার জগদল ইউনিয়নের বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের হাতে অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সুনামগঞ্জ ২ নির্বাচনী এলাকা দিরাই-শাল্লা থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সফি উল্লাহর সভাপতিত্বে ও জেলা ইমাম সমিতির সভাপতি হাফিজ ইদ্রিস আহমেদের সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট সোহেল আহমদ, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক এডভোকেট অভিরাম তালুকদার, প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জল মিয়া, দিরাই অনলাইন প্রেসক্লাবের সম্পাদকমন্ডলীর সদস্য রুম্মান আহমদ প্রমুখ।

এসময় ছিন্নমূল মানুষ ও হিজড়াদের মাঝেও অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষকের মাঝে বীজ বিতরণ করেন ড.জয়া সেনগুপ্তা এমপি।

এর আগে বিভিন্ন মসজিদের ইমাম মুয়াজ্জিন ও মন্দিরের সেবাইত পুরোহিতদের মাঝে অর্থ সহায়তার চেক বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সফি উল্লাহ। করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতিতে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের দিরাই উপজেলার ৩০০ মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ১৫ লক্ষ টাকার অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

ফেসবুক কমেন্ট
%d bloggers like this: