পাঁচ দফা দাবি আদায়ে কমলগঞ্জ ফারিয়ার মানববন্ধন

মবু আহমদ চৌধুরী, কমলগঞ্জ: বেতন বৈষ্যমের প্রতিবাদ ও সুনির্দিষ্ট নীতিমালা বাস্তবায়নসহ পাঁচ দফা দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস মেডিকেল রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) এর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) দুপুর সাড়ে ১১টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনী চত্বরে ফারিয়া কমলগঞ্জ শাখার সভাপতি জালাল চৌধুরী‘র সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়।

ফারিয়া কমলগঞ্জ শাখার সাংগঠনিক সম্পাদক পদ্ম কুমার চন্দ (নিমাই)’র সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা ফারিয়ার উপদেষ্টা মোঃ আজিজুর রহমান, সম্পাদক তাপস দেব, প্রচার সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, অর্থ সম্পাদক মোঃ জুনায়েদ হোসেন, দপ্তর সম্পাদক মোঃ মোবারক হোসেন, সদস্য মোঃ রফিকুল ইসলাম। এছাড়া সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা দাবি করে বলেন, সরকারী নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমান বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টিএ/ডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকুরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া)-কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান, সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান প্রদান করতে হবে।

ফেসবুক কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: