বিশ্বনাথে মারামারির মামলার প্রধান আসামি গ্রেফতার

মো. আবুল কাশেম, বিশ্বনাথ: সিলেটের বিশ্বনাথে বাড়ির রাস্তা নির্মাণ নিয়ে দু-পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলার প্রধান আসামি সাজ্জাদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।

১০ জুলাই শুক্রবার সন্ধ্যায় উপজেলার লকিখালি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার নরসিংপুর গ্রামের মোবারক আলীর ছেলে। গ্রেফতারকৃত সাজ্জাদুর রহমানের বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মারামারি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এস আই নূর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে মারামারি মামলার এজাহার নামীয় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। মামলা নং ৭ (তাং ০৭.০১.২০২০)।

মারামারির মামলার প্রধান আসামিকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই নূর হোসেন  সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত আসামিকে শনিবার (১১ জুলাই) আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, উপজেলার রামপাশা ইউনিয়নের নরসিংপুর গ্রামের সাজ্জাদুর রহমান ও আজির উদ্দিন লোকজনের মধ্যে বাড়ির রাস্তা নির্মাণ নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অনন্ত ১০ জন আহত হয়েছেন।

এ ঘটনায় গত ৭ জানুয়ারী রাতে উপজেলার নরশিংপুর গ্রামের কামরুল ইসলাম বাদি হয়ে সাজ্জাদুর রহমানকে প্রধান আসামি করে আরও ১১জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ৭।

ফেসবুক কমেন্ট
%d bloggers like this: